সেরা sad poem in bengali এখানে সন্ধান করুন। আমাদের ভালবাসা ব্যাথা, হারিয়ে যাওয়া ভালবাসা, দুঃখিত এবং ব্রেকআপ প্রেমের কবিতা পড়ুন। এই অস্পষ্ট প্রেমের কবিতার টিস্যুগুলি বের করুন। sad poem in bengali হ'ল কবিতাগুলি যা দুঃখের সাথে সামিল। এটি গল্পটি বলে বা একটি কাব্যিক উপায়ে দুঃখের অনুভূতিগুলি প্রকাশ করে

sad poem in bengali

sad poem in bengali



অন্ধকার থেকে পতন
এমন জায়গায় যা আমি জানি না,
জায়গাগুলি দিয়ে সবকিছু চলছে।
আমি খুব একা এবং ভয় পেয়েছি।
আমি পড়ার সাথে সাথে আমি ভাবছি, "সেখানে কেউ আছে?"
যেহেতু দিন এবং রাত্রি ঠিক পাশ কাটাচ্ছে,
আমি রাত গণনা করি; আমি শুধু শুয়ে কাঁদছি।
বিশ্বাস থেকে পড়ে, প্রেম থেকে পড়ে,
দয়া করে, উপরে কেউ আছেন?
আমি কখনই এরকম অনুভব করতে চাইনি
উত্তরটি যখন কব্জির চেরা দিয়ে থাকে।
আমার মন আরও একটি সমাধান সন্ধান করতে দৌড়াদৌড়ি করছে
অনেক দেরি হওয়ার আগে এবং আমি কেবল একটি মায়া।
আমি আসলে কী অনুভব করি তা কেউ জানে না।
আমি কেবল চাই যে তিনি আমাকে ধরে রাখুন এবং আমাকে নিরাময় করতে সহায়তা করুন।
পড়তে পড়তেই বৃষ্টি অনুভব করি।
আমি ভাবতে শুরু করি যে সম্ভবত তিনি আমার ব্যথা কমাতে চাবি নন।

sad poem in bengali



আমরা মুখোশ পরে থাকি যা গ্রিন করে এবং মিথ্যা বলে,
এটি আমাদের গাল লুকায় এবং আমাদের চোখকে ছায়ায় ছড়িয়ে দেয় -
এই debtণ আমরা মানব চক্রান্তকে প্রদান করি;
ছেঁড়া ও রক্তাক্ত হৃদয়ে আমরা হাসি,
এবং অগণিত সূক্ষ্মতা সহ মুখ।
বিশ্বকে কেন জ্ঞানী হতে হবে,
আমাদের সমস্ত অশ্রু এবং দীর্ঘশ্বাস গণনায়?
বরং তারা কেবল আমাদের দেখতে পাবে while
 আমরা মুখোশ পরে।
আমরা হাসি, কিন্তু, হে মহান খ্রিস্ট, আমাদের কান্না
অত্যাচারিত আত্মা থেকে আপনার কাছে উত্থান।
আমরা গান করি, কিন্তু ওঁ কাদামাটি খারাপ নয়
আমাদের পায়ের নীচে এবং দীর্ঘ মাইল;
তবে অন্যথায় বিশ্বকে স্বপ্ন দেখতে দিন,
আমরা মুখোশ পরে!

sad poem in bengali




আমার দরজার বাইরে স্বাগত মাদুর
ধুলাবালি, পুরানো এবং জীর্ণ
'কুজ লোকেরা .ুকছে
আমার জন্মের দিন থেকেই
বেশিরভাগ লোকই আমার বাড়ি খুঁজে পান
সুরক্ষিত, শান্তিপূর্ণ, মজা করা
আপনি নিজেরাই হতে পারেন এমন একটি জায়গা,
হ্যাং আউট, সূর্য উপভোগ করুন
দেয়ালগুলি রঙের সাথে ছড়িয়ে পড়েছে
প্রতিটি কক্ষ আলাদা আলাদা রঙের
হলগুলি ছবিতে সজ্জিত
কিছু পুরানো, কিছু নতুন
প্রচুর খালি গেস্ট রুম রয়েছে
আপনার ইশারা এবং কল এ
তবে একটি কক্ষ আছে যা সীমার বাইরে
হলের শেষে একটি
এই ঘরটি সবচেয়ে প্রাচীন,
অনেক বছর খালি ছিল
এখন এটি ধারণ করা সমস্ত স্মৃতি,
বেদনা, হারিয়ে যাওয়া নির্দোষতা, অশ্রু
পিছনে একটি পায়খানা দাঁড়িয়ে আছে
অনেক বছর আগে লক
এমন একটি দরজা যা কখনই খোলা হবে না,
এটি সুরক্ষিত রাখতে প্যাডলক করা হয়েছে
আপনি কি কখনও শব্দ শুনেছেন?
দুলছে হাড়ের?
এটি একটি উদ্ভট, ভঙ্গুর শব্দ
যখন এবং এটি drones