কাউকে ভালবাসি আর কি বলব জানিনা? এই অবিস্মরণীয় Bengali Love Poems ideas গুলি আপনার জীবনের যে কারও জন্য নিরবধি এবং নিখুঁত রোম রোম্যান্স বন্ধুত্ব এবং সব কিছু মধ্যে, বিশ্বের অনেক ধরণের ভালবাসা আছে। এবং তাদের প্রত্যেকের জন্য, সেখানে একটি প্রেমের কবিতা রয়েছে যা স্পষ্টতই তাদের সারাংশ ধারণ করে। যখন আছে |

Bengali Love Poems


Bengali Love Poems ideas


আপনি আমার সারা দিন জুড়ে জ্বলজ্বল করে এমন সূর্য।
তুমিই সেই মহাকর্ষ যা আমাকে সব দিক দিয়ে চেপে ধরে।
তুমি আমার সারা রাত জুড়ে চাঁদ।
তুমি এমন তারা যেগুলি উজ্জ্বল ওহ উজ্জ্বল।
তুমিই সেই অক্সিজেন যা আমাকে বাঁচিয়ে রেখেছে।
আপনি আমার হৃদয় যে ভিতরে প্রস্ফুটিত হয়।
তুমিই আমার মধ্য দিয়ে প্রবাহিত রক্ত।
আমি দেখতে দেখতে আপনি একমাত্র ছেলে।
কোনও মকিংবার্ড যখন গায় তখন আপনার কণ্ঠস্বর আছে।
তুমিই আমার সব.
তুমি আমার একজন এবং একমাত্র.
তুমি আমাকে এত নিঃসঙ্গ হতে বাধা দাও।
আমরা আমাদের ভবিষ্যতের পরিকল্পনা করি যেন আমাদের কোনও ক্লু থাকে।
আমি তোমাকে হারাতে চাই না.
আমি চাই আপনি আমার স্বামী হন এবং আমি আপনার স্ত্রী হতে চাই।
আমি সারা জীবন আপনার সাথে থাকতে চাই



love poems bangla


আমি যদি আপনার কিছুটা সময় নিই তবে কি ঠিক হবে?
আমি আপনাকে ছড়া লিখলে কি ঠিক হবে?

আমি যদি হৃদয় খুলি তবে ঠিক হবে?
আমি যদি অংশটি গ্রহণ করি তবে ঠিক হবে?

আপনার মানুষ হিসাবে এবং আপনাকে একটি দৃশ্য দেখিয়েছে,
একমাত্র একজন সত্যিকারের মানুষই তা করতে পারে?

আমি কি আপনাকে হাসিখুশি করতে পারলে কি ঠিক হবে?
আমি আপনাকে কিছুক্ষণ ধরে রাখলে কি ঠিক হবে?

আমি যদি তোমার মুখ চুমু খাই তবে ঠিক হবে?
আমি প্রতিস্থাপন করা হয় তাহলে এটা ঠিক হবে

আপনার অতীতের সমস্ত পুরুষ যা করতে পারে না
এবং বিশ্বস্ত হতে হবে এবং সবসময় সত্য হতে হবে?

আপনার চোখে তাকানো ঠিক হবে?
এটা কি কখনও মিথ্যা কথা বলা ঠিক হবে?

কোনও উপায় খুঁজে পাওয়া ঠিক হবে?
দিনের জন্য অপেক্ষা করা ঠিক আছে?

আপনাকে কাছে টানতে এবং কানে কানে ফিসফিস করে
আর আপনাদের বলি আমাদের অনুভূতি ভয় পাওয়ার কিছু নয়?

আমি যদি আপনার কিছুটা সময় নিই তবে কি ঠিক হবে?
আমি আপনাকে ছড়া লিখলে কি ঠিক হবে?

আপনাকে বলার জন্য আমি কিছুই করব না
আমার পুরো জীবন কেবল তোমাকে ভালবাসার সাথে ব্যয় করা ...

sad love poem in bengali

আমি আজ রাতে জেগে শুয়েছি,
আমি পরিবর্তন করতে পারি জিনিসগুলির ইচ্ছা।
আমি নিজেকে বোঝানোর চেষ্টা করি,
তবে সব এত অদ্ভুত।
এটা আমার হয়,
নাকি তুমি?
আমি কি চেষ্টা করি,
নাকি আমরা এর মধ্য দিয়ে যাচ্ছি?
এতক্ষণ আমরা ভাগ করে নিয়েছি
শুধু দূরে চলে যেতে।
তবে এতো আহত
থাকতে চান।
কেন আমরা এই কাজ করি,
অন্যকে আরও আঘাত করার চেষ্টা করুন,
শুধুমাত্র একটি দেখার জন্য
ঠিক দরজা দিয়ে হাঁটছি?
আমি তোমাকে অনেক ভালোবাসি,
তবুও আমি তোমাকে ব্রেকিংয়ের দিকে ঠেলে দিই,
তবে তুমি কেন আমার মন দিয়ে খেলো
এবং গ্রহণ বন্ধ না?
এটাই কি সমাপ্তি
নাকি নতুন শুরু?
কেবল একজন আমাকে গাইড করতে পারে
যখন আমার মাথা ঘুরছে।
ঠেলাবেন না,
চেষ্টা করবেন না,
চাপ দিন না,
কাঁদবেন না।
এটাই খেলে
আমার মাথায়
আমি চোখ বন্ধ করার চেষ্টা করার সময়
এবং শুধু বিছানায় যেতে।